Header Ads Widget

Ticker

6/recent/ticker-posts

5 মিনিটে এডসিন কেমনেকি! হুম ভাই আমি পাইছি ৫ মিনিটে চুপচাপ শিখে জান কাওকে বলা লাখব না 😄🤣

আপনি কি এডসিনের আস্কতিতে ভুকছেন😂🤣? 

এডসিনের ব্যরথতা ভাত খাইতে পারছেন না😂🤣?

এডসিন আপনাকে জালিয়ে আংরা করে দিয়েছে🤣🤣?

আপনার জন্য আমি কলিকাতা হারবাল😂😂। 


google adsense


যাইহোক এরুকম মজার রিয়েল অষুতটা আপনাদের কাছে আমি সেহার করব 🤗🤗


যাইহোক আমি মুল কথাই যাচ্চি।  আপনাকে আমি বলি এডসিন পাওয়া খুব সোজা মানে পানি ভাত আমর কাছে।  প্রথমে বলি আমি ডোনেম ছাড়া ৫ মিনিটে আডসিন পাইছি,  যাইহোক আমি বলে দিতাছি আডসিন পেতে ডোনেমের দরকার নেই।  আমার মনে হয় - আমি কেন অজথা টাকা খরছ করব কুত্তাই কাম্রাই নাকি ভাই,  যাইহো ডোনেম ছাড়া আপনারা সবাই এডসিন পাবেন নিছের রোলস গুলো ফলো করুন ১০০০% পাবেন। 


১. আপনাকে মিনিমাম ৩০ টা পোস্ট করতে হবে। নিযে থেকে অকে - আরেকটা ট্রিক আছে ৫০ টা পোস্ট একদিনে করে এডসিনে এপ্লাই - ৩০ টা পোস্ট করুন কোন ধরনের কপিরাইড ছাড়া - ক্লিক করে দেখুন কিভাবে করতে হয় - ক্লিক হেয়ার 


 ২. আপনাকে কিছু ভিও আনতে হবে - আসলে আপনারা ভাবতেছেন ভিও কম পেলে নাকি এডসিনে এপ্লাই দেওয়া যাই/ আডসিন আপ্রবাল পাওয়া যাই।  জি পাওয়া যাই যদি সাইটে অনেক ভিজিটর থাকে তাহলে আপনার সুবিধা হবে বেসি।  আরেক্টা ট্রিক হচ্ছে কিভাবে এ টিপে হাজার ভিও আনব রিয়েল নো ফেক এডসিনের জন্য গুরুত্বপূর্ণ এটা - আমদের আর্টকেল পরুন কিভাবে একটিপে হাজার হাজাফ ভিও আনব - ক্লিক হেয়ার


৩. নাম্রারে মেনু বার আপনাকে সুন্দর একটা মেনু বানাতে হবে মেটা মেনু দিতে হবে 


অপরে দেওয়া মেনুগুলোর মতো করতে হবে - তাছাড়া দেখেনিন কিবাবে সঠিক ভাবে মেনু তৈরি করতে হয়- ক্লিক


৪. আপনাকে একটা প্রিমিয়ার থিম ব্যবহার করতে হবে...  আপনি চাইলে আমার থিমটি ব্যবহার করতে পারেন খুব সোজাই - আমার থিমটি প্রিমিয়ার ভার্সন চাইলে ডাওনলোড করতে পারেন ফ্রিতেঃ ডাওনলোড থিম 



৫. আপনাকে থিমটি কাস্টামাইজেসন করতে হবে পোস্ট গুলো সাজাতে হবে কিভাবে আমার থিমটি  কাস্টামাইজিসন করবেন তা দেওয়া হলো.  ক্লিক হেয়ার 


৬. আপনাকে কয়েকটি পেজ তেরি করতে হবে যেমন 

. About US

. Privacy Policy

. Terms and Conditions 

. Disclaimer.

. FAQ

. Contact Us


আর এগুলো এডসিনের মুল বিষয় মানে এডসেন পেতে এগুলো লাগবে......... 

কিবাবে সঠিক ভাবে এই পেজ তৈরে করব একটিপে নো কপিরাইট দেখুন.  ক্লিক হেয়ার


৭. এটা এডসিন পেতে আরো সহোজুগিতা করে সেটা হলো..  কুকিজ নুটিস বার.... 





এটা থাকলে আপনি খুব তারাতাড়ি  এডসিন পাবেন ভাই......  ১০০০০% কিভাবে এটা ব্লগারে এড করব - ক্লিক হেয়ার 



৭. নাম্রারে হচ্চে আপনার ব্লগার গুগলে থাকতে হবে কিবাবে আপনার ব্লগার গুগলে রেংক করাবেন দেখুন. ক্লিক হেয়ার




আপনি আমার কথামতো কাজকরলে ১০০০০০০০০% এডসিন পাবেন না পেলে আমদের সাথে কন্ট্রাক করুন প্লিজ 


নিছে কন্ট্রাক অপসন আছে ???😇


যাইহোক এটা এডসিনের কলিকাতা হারবাল😅🤣 ১০০০০% কার্যকরী উষুদ - কাজ করবে ১০০%






Views

Post a Comment

0 Comments