Header Ads Widget

Ticker

6/recent/ticker-posts

The Loves Ones Movie explain bangla - NK Blog 24 । মুভি রিভিও বাংলা

 হ্যালো বন্ধুরা কেমন আছেন আমি আশা করি আপনি আজ অনেক ভালো আছেন এন কে ব্লগ 24 বাংলা মুভি এক্সপ্রেসে আমরা হলিউড স্কাইকো মুভি দ্য ল্যাব ওয়ানস মুভি রিভিউ দেখব। আমি বলতে চাচ্ছি, আমি যা করেছি তা সোজা করব



মুবিতি হুচে স্লিক নামের মেয়েটি তার বাবার সহায়তায় ছেলেদের ধরত, তাদের সাথে খারাপ কাজ করত, তাদের যন্ত্রণা দিয়ে মেরে ফেলত এবং তারা ছোটবেলা থেকেই এই কাজ করত।



যাই হক সিনেমার প্রথমে দেখা যাই যে ব্রেন্ট নামের একটি ছেলে তার বাবার সাথে ড্রাইভ করে কোথাই যানি যাচ্ছে কিন্তু রাস্তা মাজ পথে দেখা যাই যে একটা রক্ত মাকা ছেলে হঠাৎ কোথায় থেকে জেনে এসেছে।  ব্রেন্ট  ঐ ছেলেটিকে বাঁচাতে গিয়ে তার গাড়িটি একটি রাস্তায় সাথে গিয়ে ধাক্কা লাগায়  এবং সেখানে তার বাবা মারা যায়। 


এরপর 6 মাস পরের দৃশ্য দেখানো হয়। আর তখন আমরা দেখি ব্রেইন তার বাবার মৃত্যুর জন্য তাকে নিজেকেই দায়ী করত।  এজন্য সে ড্রিপ্পেস  হয়ে গেছে এবং সকল ধরনের নেশা করত। এবং দেখা যায় ব্রেইনের গলায় একটি ব্লেড ঝুলানো থাকতো সেটা সাহায্যে সে তার হাত কেটে নিজেকে শাস্তি দিত। 


24 কলেজের ললা  নামে একটা মেয়ে ছিল। সে মেয়ে ব্রেইনকে  কলেজের  পাশে একটি প্রম ডান্স রয়েছে সেখানে যাওয়ার জন্য ইনভাইট করে। প্রণ    ডান্স টা এরকম যে যেখানেই  বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড যায়।  এবং বেস্ট গালফ্রেন্ড বয়ফ্রেন্ড কে পুরস্কার করা হয়। ব্রেইন তাকে জানিয়ে দে আমি ওখানে যেতে পারব না আমার বন্ধু হোলির সাথে যাব সেখানে। মানে তারা আগে থেকে প্লেন  করেছিল সেখানে যাবে। 


এবার আমরা দেখি ব্রেইন তার বন্দু   হোলির সাথে গাড়িতে করে তার বাড়িতে আসে। তবে তারা বাড়ির সামনে নামে তারা একটু সামনে গিয়ে নামে। জাতির ব্রেনের আম্মু না দেখে। ব্রেইন বাড়িতে যাওয়ার সময়  হোলি কে বলে ।  তার কলেজের ললা তাকে ইনভাইট করেছিল  প্রম ডান্সে যেতে কিন্তু।। আমি তাকে মানা করে দেই। তখন সেই কথা বলে তার বাড়িতে চলে আসে।  এবং তার মা তাকে জানায় যে তুমি আজকে প্রম ডান্স  কিভাবে যাবে। ব্রেইন তার মাকে জানাই যে আমি হলির  সাথে  গাড়িতে যাব।  তখন তার মা তাকে মানা করে দেয় যে  তুমি ট্যাক্সি করে যাবে।  তার মার মতই একজন গাড়ি চালাতে অভিজ্ঞ ড্রাইভার লাগে।  আর ব্রেইন  তার বাবার সাথে একবার এক্সিডেন্ট করে এবং তাকে গাড়ি চালানোর নিষেধ করে দেওয়া হয় ।  এজন্য তার মা তাকে মানা করে। এজন্য সেই তার বাড়ির সামনে হোলির সাথে গাড়ি থেকে নেমেছে। 

Views

Post a Comment

1 Comments